ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্তের প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০০ পিএম, সোমবার, ২৪ জুলাই ২০২৩ | ৩২৬

দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্তের প্রতিবাদে টাঙ্গাইলে সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

সোমবার (২৪ জুলাই) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দৈনিক যায়যায় দিন পত্রিকার ষ্টাফ রির্পোটার মু. জোবায়েদ মল্লিক বুলবুল, দ্যা ডেইলি নিউ এইজ পত্রিকার জেলা প্রতিনিধি মো. হাবিব খান, এন টিভির স্টাফ রির্পোটার মোহাব্বদ হোসেন, মাই টিভির জেলা প্রতিনিধি মির্জা মাসুদ রুবল,সময় টিভির টাঙ্গাইল প্রতিনিধি কাদির তালুকদার, আমাদের কন্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি বুলবুল হাসান।

বক্তারা বলেন, সরকারের উন্নয়নের সমর্থক দেশের বহুল প্রচারিত দৈনিক ঢাকা প্রতিদিন বন্ধের চক্রান্ত করছে প্রজাতন্ত্রের কর্মচারী কাস্টমস কর্মকর্তা ড.তাজুল ইসলাম। একজন সরকারী আমলা হয়ে একটি গণমাধ্যম বন্ধের চক্রান্তে লিপ্ত রয়েছেন তিনি। এছাড়াও পত্রিকাটির সম্পাদককে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছেন তিনি। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই চক্রান্ত বন্ধ করে ঢাকা প্রতিদিনকে নির্বিগ্নে প্রকাশের জোর দাবি জানান তারা।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন,  টাঙ্গাইল জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বিপুল সংখ্যক সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি ইমরুল হাসান বাবু।