টাঙ্গাইলে বাংলাদেশ প্রতিদিন পত্রিকার  জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০০ পিএম, বুধবার, ১৫ মার্চ ২০২৩ | ১৮৩

দেশের বহুল প্রচারিত বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ১৩তম বর্ষপূর্তি ও ১৪তম বর্ষে পর্দাপণ উপলক্ষে টাঙ্গাইলে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে জন্মদিন পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে টাঙ্গাইল প্রেস ক্লাব বঙ্গবন্ধু অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ।

বাংলাদেশ প্রতিদিন পত্রিকার টাঙ্গাইল প্রতিনিধি মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী জাকেরুল মওলা ও সাবেক সভাপতি এডভোকেট আতাউর রহমান আজাদ প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশে এত অল্প সময়ে কোনো পত্রিকা এতটা পাঠকপ্রিয়তা অর্জন করতে পারেনি। যা বাংলাদেশ প্রতিদিন অল্প সময়ে অর্জন করে দেখিয়ে দিয়েছে। বাংলাদেশ প্রতিদিন শুধু প্রিন্ট ভার্সনেই এগিয়ে নয় এটি এখন অনলাইনেও পাঠকপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। একই সাথে বিশ্বের কয়েকটি দেশ থেকে পত্রিকাটি প্রকাশিত হয়ে ইতিমধ্যেই বাংলা ভাষাভাষী মানুষের মনের মধ্যে জায়গা করে নিয়েছে। এবং বাংলা ভাষার একটি পত্রিকা বাংলাদেশ প্রতিদিন বিশ্বের বুকে জায়গা করে নিয়েছে এটি আমাদের সকলের জন্যই গর্বের বিষয়। পরে অতিথিবৃন্দ কেক কেটে বাংলাদেশ প্রতিদিনের জন্মদিন পালন করেন।