পোশাক নিলাম করবেন শ্রীলেখা!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ এএম, সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২ | ৪৯৩

কলকাতার শোবিজ জগতের অনেকেই এখন পূজার শপিং করতে ব্যস্ত। অনলাইন হোক বা শপিং মলে গিয়ে, অনেকেই শপিং করছেন।  

কিন্তু সবার থেকে বরাবরই আলাদা থাকা অভিনেত্রী শ্রীলেখা মিত্রর পরিকল্পনাও একেবারে আলাদা। শ্রীলেখা বরং আলমারি খালি করে নিলাম করতে চান তার উদ্বৃত্ত পোশাক।

তাই তো বৃহস্পতিবার আলমারি থেকে সব পোশাক বের করে সোশ্যাল হ্যান্ডেলে ছবি পোস্ট করলেন শ্রীলেখা। আর সঙ্গে লম্বা পোস্ট।

শ্রীলেখা তার ফেসবুকে লিখলেন, ‘অনেক ভেবে দেখলাম। এতে জামাকাপড়ের আমার আর প্রয়োজন নেই। কিছু কিছু নিলাম করব। কেমন হবে? একবার পরা, একবারও না পরা, অনেক ড্রেস, শাড়ি আছে। যে টাকাটা উঠবে (যদি ওঠে) সেটা দিয়ে চার পেয়ে বাচ্চাগুলোর জন্য একটা ফান্ড তৈরি করব। ভাবনাটা ঠিক ভাবলাম কি? জানিও। কিছু পোশাক স্বপ্নের পাঠশালাকে দিচ্ছি। ’

শ্রীলেখা বরাবরই পশুপ্রেমিক। যখনই সুযোগ পান নিজের মতো করে পথপশুদের পাশে দাঁড়ান তিনি। পুজোর আগে তার এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছেন নেটিজেনরা। নেটিজেনদের কথায়, শ্রীলেখার এই উদ্যোগ সত্যিই অসাধারণ। অভিনেত্রী শ্রীলেখাও এই উদ্যোগে সবাইকে পাশে চাইছেন।

কিছুদিন আগে জন্মদিনে পার্টি করায় নেটিজেনদের একাংশের কটাক্ষের মুখে পড়েছিলেন শ্রীলেখা। বরাবরই ঠোঁটকাটা অভিনেত্রী বলে পরিচিত শ্রীলেখা সেই কটাক্ষের জবাবও দেন নিজের মতো করে। তবে এখন আর এসবে থাকতে চান না তিনি। বরং জীবনে এমন কিছু করতে চান তিনি যা কিনা পজিটিভ ভাব নিয়ে আসবে। ঠিক যেমন অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনা ও প্রযোজনা। যা কিনা তার অনুরাগীদের কাছে আরো বেশি জনপ্রিয় করে তুলেছে।

ফেসবুক, সংবাদ প্রতিদিন