দেলদুয়ারে এমপি প্রার্থী সৈয়দ মাহমুদুল ইলাহ লিলুর গনসংযোগ

দেলদুয়ার প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩১ পিএম, রোববার, ২১ জানুয়ারী ২০১৮ | ২২০

আসন্ন জাতীয় সংসদ টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের নির্বাচনকে কেন্দ্র করে ব্যাপক গনসংযোগ যাচ্ছেন গনমানুষের নয়নের মনি,গরিব দুঃখী মেহনতি মানুষের বন্ধু, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদের বলিষ্ট কণ্ঠস্বর, উদীয়মান শিল্পপতি, নির্ভীক সাংবাদিক, রাজপথের লড়াকু সৈনিক সৈয়দ মাহমুদুল ইলাহ লিলু।

তিনি দেলদুয়ার ও নাগরপুরের ২০ ইউনিয়নের ১৮০টি ওয়ার্ডের সাধারন মানুষের নয়নের হয়ে উঠেছেন। তিনি সাধারন মানুষের সমস্যার কথা শুনে তার সমাধানও করনে। তারি ধারাবাহিকতায় শনিবার সারাদিন ব্যাপি দেলদুয়ার উপজেলার সদর দেলদুয়ার পশ্চিম পাড়া সেলিম পীর সাহেবের বাড়ীতে বাউল গানে যোগদান করে গনসংযোগ করেন।

এসময় তিনি বলেন সুশাসন,জনগনের সক্ষমতা ও ক্ষমতায়ন হবে এই অগ্রযাতার মূলমন্ত্র।তাই অতীতের অন্ধকার ঘুচিয়ে বাংলাদেশকে আলোকজ্জল সমৃদ্ধ ভবিষ্যতের পথে এগিয়ে নিবার জন্য আগামী নির্বাচনে তাকে সমর্থন দেওয়ার আহবান জানান।

গনসংযোগ কালে স্থানীয় নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক চিত্র তুলে ধরতে মতবিনিময় করেন আওয়ামী লীগ নেতা সৈয়দ মাহমুদুল ইলাহ লিলু। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ উপজেলার সবস্তরের সাধারন মানুষ। বাউল গান পরিচালনা করেন দেলদুয়ার উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব।'