টাঙ্গাইলে দূর্ঘটনার দুই বন্ধু নিহত

স্টার্ফ রিপোটার
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ২০৭

টাঙ্গাইলের কালিহাতীতে মোটরসাইকেল নিয়ে বেড়াতে গিয়ে দুই বন্ধু নিহত হয়েছে। নিহতরা হলেন- উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া গ্রামের আছর উদ্দিনের ছেলে প্রবাসী সোহেল রানা (২৩) ও হায়াতপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২৫)।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার পাথাইলকান্দি এলাকার ২নম্বর ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোহেল ও রফিকুল দুই বন্ধু। মোটরসাইকেল নিয়ে এলেঙ্গা বঙ্গবন্ধু সেতুপূর্ব দিকে যাচ্ছিল। এসময় মোটরসাইকেলটি উপজেলার পাথাইলকান্দি ২নম্বর ব্রিজের কাছে আসলে পিছন থেকে অজ্ঞাত পরিবহন তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রফিকুলের মৃত্যু হয়। এসময় গুরুত্বর আহতবস্থায় সোহেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, তারা দুই বন্ধু মিলে বঙ্গবন্ধু সেতুতে মোটরসাইকেলযোগে ঘুরতে যাচ্ছিল। এসময় অজ্ঞাত একটি পরিবহন তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে এক বন্ধুর মৃত্যু হয়। অপর বন্ধুকে হাসপাতালে পাঠানো হলে সেখানে তার মৃত্যু হয়।