টাঙ্গাইলে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

আলোকিতপ্রজন্ম ডেস্ক
প্রকাশিত: ১১:৩০ এএম, বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৯৫৯

বর্ণাঢ্য আয়োজন ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৭ মার্চ) সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় জেলা জেলা প্রশাসন, পুলিশ বিভাগের কর্মকর্তাগন, আওয়ামী লীগ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও বীর মুক্তিযোদ্ধাবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

পরে পৌর উদ্যোনের মুক্ত মঞ্চে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান ছিলেন- টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধো একুশে পদকপ্রাপ্ত ফজলুর রহমান খান ফারুক।

জেলা প্রশাসক আতাউল গণির সভাপতিত্বে বক্তব্য রাখেন-টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, মুক্তিযুদ্ধ সংসদের সাবেক জেলা কমান্ডার জহুরুল হক ডিপটি প্রমুখ।

পরে কেক কেটে ১০১ তম জন্মদিন উদযাপন করা হয়। এর আগে বেলুন উড়ানো, র‌্যালি অনুষ্ঠিত হয়।