মির্জাপুরে বিভিন্ন মামলার ১৯ আসামি গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৫:১২ এএম, শনিবার, ৬ মার্চ ২০২১ | ৪৩৩

টাঙ্গাইলের মির্জাপুরে থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত, হত্যা ও নিয়মিত মামলার ১৯ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ জানায়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে থানা পুলিশের অভিযানে সর্বমোট ১৯ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১৩জন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি রয়েছে। তারা হলেন, উপজেলার আজগানা গ্রামের নান্নু মিয়ার ছেলে রউফ সিকদার ও তার স্ত্রী মিলন বেগম। জামুর্কী গ্রামের সুজন মিয়ার ছেলে সিয়াম, বাইমাইল গ্রামের অনিল মাষ্টারের ছেলে আশু মন্ডল, তাজ মোহন মন্ডলের ছেলে মন মোহন মন্ডল, অষ্টলাল মন্ডলের দুই ছেলে যাদব মন্ডল ও রবিন্দ্র মন্ডল, পরিমল মন্ডলের ছেলে সঞ্জিত মন্ডল, গেতু মন্ডলের ছেলে সাগর মন্ডল, বাবু মন্ডলের মেয়ে তরুনী মন্ডল, হিলড়া গ্রামের মরিন্দ্র দাসের ছেলে মানিক দাস, জামুর্কী গ্রামের মৃত বিনত মিয়ার ছেলে শহিদুল ইসলাম, একই গ্রামের তমেজ মিয়ার ছেলে বাতেন মিয়া।

বিভিন্ন মামলার আসামী পাথরঘাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে তারেক ইসলাম, ডোহাতলী গ্রামের সোহরাব মিয়ার ছেলে শাকিল মিয়া, একই গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে রনি মিয়া, থলপাড়া গ্রামের মৃত সামান মিয়ার ছেলে শামীম আল মামুন এবং মহেড়া ইউনিয়নের দেওভোগ গ্রামের হযরত মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী মনি বেগম।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, থানা পুলিশ বৃহস্পতিবার রাতভর অভিযান চালিয়ে হত্যা,পরোয়ানাভুক্ত ও বিভিন্ন মামলার ১৯ আসামিকে গ্রেপ্তার করে। শুক্রবার আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।