করোনা ভ্যাকসিন নিলেন জনপ্রিয় চলচ্চিত্র জুটি নাঈম ও শাবনাজ

স্টার্ফ রিপোটার
প্রকাশিত: ০৩:১৬ পিএম, বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী ২০২১ | ১৯৭

করোনা ভ্যাকসিন গ্রহণ করলেন নব্বই দশকের জনপ্রিয় চলচ্চিত্র জুটি নাঈম ও শাবনাজ। বৃহস্পতিবার (১১ফেব্রুয়ারি) টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই জুটি ভ্যকসিন গ্রহণ করেন।

করোনা মহামারি শুরুর প্রথমদিক থেকেই এই তারকা দম্পতি টাঙ্গাইলে নিজ বাড়ি পাথরাইলেই অবস্থান করছেন বলে জানা যায়। এই সুবাদে চলচ্চিত্রের আলোচিত জুটি নাঈম ও শাবনাজ ও টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন গ্রহণ করেন।

ভ্যাকসিন গ্রহণ শেষে চিত্র নায়ক নাঈম বলেন, বাংলাদেশ সরকারের প্রতি বিশ^াস রেখে আমরা দুজন ভ্যাকসিন নিয়েছি। যারা আমাদের ভক্ত রয়েছেন তাদের উদ্দেশ্যে বলবো আমরা ভ্যাকসিন গ্রহণ করেছি, আপনারাও ভ্যাকসিন গ্রহণ করেন এবং করোনা মুক্ত একটি দেশ আগামী প্রজন্মের জন্য আমরা রেখে যাই।

চিত্র নায়িকা শাবনাজ বলেন, ভ্যাকসিন নিতে অনেকেই ভয় পাচ্ছেন। ভয়ের কিছুই নেই, এ ভ্যাকসিনটি অন্যান্য ভ্যাকসিনের মতোই স্বাভাবিক। এছাড়াও আমি ভ্যাকসিন গ্রহণের পর কোন প্রকার পাশর্^ প্রতিক্রিয়া দেখিনি। আসুন আমার সবাই ভ্যাকসিন গ্রহণ করে দেশকে নিরাপদ রাখি।

সত্যতা নিশ্চিত করেছেন দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার সরকার।
তিনি বলেন, গত ৭ তারিখ থেকে করোনা ভ্যাকসিন কার্যক্রম শুরু হয়েছে। আজ রোববার পর্যন্ত মোট ৬১৯ জন ভ্যাকসিন গ্রহণ করেছেন। এখন পর্যন্ত ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলমান রয়েছে। এদের মধ্যে করোই পাশর্^ প্রতিক্রিয়া দেখা যায়নি।