হাজী আবুল হোসেন এর ২৪ তম মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৯৩২

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষায়ক সম্পাদক এবং প্রখ্যাত দানবীর,সমাজসেবক,বিশিষ্ঠ ব্যবসায়ী হাজী আবুল হোসেন এর ২৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরআনখানি ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার সকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে আওয়ামীলীগের জেলা কার্যলয়ে এ কোরআনখানি ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

এসময় মরহুম হাজী আবুল হোসেন এর পরিবারের পক্ষে থেকে স্বাগত বক্তব্য রাখেন তার দ্বিতীয় পুত্র টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাজাহান আনসারী, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুভাশ চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র সাইফুজ্জামান সোহেল,টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক রফিকুল ইসলাম রফিক, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর. টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আলোকিতপ্রজন্ম.কম এর উপদেষ্টা এম এ রৌফ,টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম খান, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. হর্য রত আলীসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের সকল নেত্ববৃন্দ।

এছাড়াও মরহুম হাজী আবুল হোসেন এর নিজ বাসভবনে,হাজী আবুল হোসেন ট্রাস্ট, হাজী আবুল হোসেন ইন্সটিটিউট অব টেকনোলজি, হাজী আবুল হোসেন স্মৃতি ক্লাব সহ টাঙ্গাইল সদর উপজেলা বিভিন্ন ইউনিয়নে হাজী আবুল হোসেন এর ২৪ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কোরআনখানি ও দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।