টাঙ্গাইলে সবজি আবাদকে কেন্দ্র করে সংঘর্ষ

স্টার্ফ রিপোটার
প্রকাশিত: ০৮:৪১ পিএম, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ১৯৬

টাঙ্গাইলের সদর উপজেলার গালা ইউনিয়ন রেললাইনের ধারে সরকারি পতিত জমিতে সবজি আবাদকে কেন্দ্র করে সংঘর্ষে ৭ জন আহত হয়েছে।

আহতরা হলেন-মো:বেল্লাল(২২),পিতা-মো:শহীদ,সাং-ব্রাক্ষণকুশিয়া,মো:মোস্তফা(১৮),পিতা-মো:শহীদ,সাং-ব্রাক্ষণকুশিয়া,মোছা:বেগম(৩৭),স্বামী-মো:শহীদ,সাং-ঐ,এছাড়া শহীদের মা রহিমা বেগম(৭৬)গুরুতর আহত হন। অপর দিকে সুধার দাস(৫০),মৃত-খোকা দাস,শিপন দাস(২৪),পিতা-সুধার দাস,রিপন দাস(১৪),পিতা-সুধার দাস,সাং-ব্রাক্ষণকুশিয়া তারা একই গ্রামের বাসিন্দা।

সোমবার(১৩জুলাই)সকালে ব্রাক্ষণকুশিয়া গ্রামে দুই পরিবারের মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাসূত্রে জানাযায়, রেল লাইনের ধারে সরকারি পতিত জমিতে সবজি গাছ আবাদ করতো মোহাম্মদ শহীদের পরিবার। পরে খোকা দাশের পরিবার ওই জমিতে ঘাস রোপন করতে যায়। এ সময় শহীদের পরিবারের সাথে খোকা দাশের পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে। এতে আহত হয় ৭ জন।

এলাকাবাসী আরো বলেন,সুধার দাস তার স্ত্রী জয়ন্তী দাস ও তার ছেলে পেলে মিলে প্রথমে মো:শহীদের ঘরবাড়ি সহসবজি বাগান ভাংচুর করে। এবং পরে তার বয়স্ক মা রহিমা(৭৬)কে সহ তার সন্তানদের ব্যধর মারপিট করে।পরে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরে বিষয়টি খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল রহমান রেজা, সদর থানার ওসি মীর মোশারফ হোসেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী, গালা ইউপি চেয়ারম্যান রাজ কুমার সরকার ও এলাকার মেম্বার মো: শফিকুল ইসলাম (তন্ময়) ঘটনাস্থল পরিদর্শন করেন।