নাটোরে করোনা জয়ী ২৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান

নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ০৪:২৫ পিএম, সোমবার, ৮ জুন ২০২০ | ২৫৯

করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্তিপ্রাপ্ত ২৩ পুলিশ সদস্যকে সংবর্ধনা দিয়েচে নাটোর জেলা পুলিশ। সোমবার নাটোর পুলিশ লাইন্সের ড্রিল শেডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ফিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।

সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, মানুষের কল্যাণে জীবন বাজি রেখে করোনা সংক্রমণের ঝুঁকি নিয়ে কাজ করছে পুলিশ সদস্যরা। তাদের সুরক্ষার ব্যবস্থা গ্রহন, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির কার্যকর সকল পদক্ষেপ গ্রহন করেছে জেলা পুলিশ। যে কোন জরুরী পরিস্থিতি মোকাবেলায় এম্বুলেন্স, কুইক রেসপন্স টিম, থানা কেন্দ্রিক আইসোলেশ সেন্টার প্রস্তুত আছে।

আমাদের সার্বক্ষণিক সাহস ও সমর্থন প্রদান এবং নিজেদের মনোবল চাঙ্গা থাকায় করোনা ভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে ফিরে এসেছেন এবং আজ থেকে তাঁরা সকলেই আবার দেশের কল্যাণে ও মানুষকে নিরাপদ রাখতে কাজ শুরু করবেন বলে উল্লেখ করেন এই পুলিশ কর্মকর্তা। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন।

করোনা জয়ী ২৩ পুলিশ সদস্যের মধ্যে ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম, কনস্টেবল সাজ্জাদ হোসেন এবং কনস্টেবল এলিজা খাতুন তাদের বক্তব্যে করোনাকালীন সময়ে আইসোলেশনে থাকা প্রায় এক মাসের অভিজ্ঞতা বর্ণনা করে বলেন, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণ থেকে আমরা ফিরে এসেছি। আইসোলেশন সেন্টারে জেলা পুলিশের খাদ্য, চিকিৎসা ও বিনোদনের ব্যবস্থা রাখাসহ সার্বক্ষণিক সহযোগিতা ও সমর্থন দিয়ে যাওয়া এবং মনোবলকে সতেজ রেখে মহান ¯্রষ্টার কৃপায় আমরা করোনা জয়ে সক্ষম হয়েছি।

করোনাজয়ী নাটোর জেলা পুলিশের এক ইন্সপেক্টর, চার সাব-ইন্সপেক্টর, তিন এসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর, ১৩ কনোস্টেবলসহ ২১ জন এবং ইন্ড্রাশট্রিয়াল পুলিশের এক সদস্য ও থানায় কর্মরত বিশেষ আনসারের এক সদস্যকে অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছা প্রদান শেষে মিষ্টিমুখ করানো হয়।

জেলা পুলিশ সুত্রে জানা গেছে, এ পর্যন্ত জেলা পুলিশের প্রায় এক হাজার একশ’ সদস্যের মধ্যে ৪৮৭ জনের করোনা ভাইরাস সংক্রমণ পরীক্ষা করা হয়। আক্রান্তের পরে দু’দফায় পরীক্ষা শেষে নেগেটিভ রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে ২৩ জন সুস্থ্য হয়েছেন এবং অবশিষ্ট একজন চিকিৎসাধীন আছেন।