ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

রুবেল ইসলাম,রংপুর
প্রকাশিত: ০৮:৪২ পিএম, বুধবার, ৪ মার্চ ২০২০ | ২২৭

রংপুরের মিঠাপুকুর উপজেলার বালারহাট ইউনিয়নের  সংগ্রামপুরে কলাপাতার গাছের ছায়া নিয়ে বিরোধের জের ছোট ভাইয়ের লাঠির আঘাতে গুরুতর আহত বড় ভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আফসার আলীর মৃত্যুর অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়-সোমবার বিকেলে ওই এলাকার মৃত মমিন উদ্দিন এর ছোট পুত্র দেলোয়ার হোসেনের জমিতে  বরপুত্র সাবেক পুলিশ সদস্য আফসার আলীর কলা গাছের ছায়া পড়ে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই আফসার আলীকে লাঠি দিয়ে লাঠি দিয়ে পেটাতে থাকে ছোট ভাই দেলোয়ার। তার সাথে যোগ দিয়ে পেটাতে থাকেন দেলোয়ারের স্ত্রী রেখা এবং পুত্রবধূ আতিকা। 

এতে গুরুতর আহত হলে স্থানীয় পল্লীচিকিৎসক নুরন্নবী মিয়ার কাছে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে কোন ফলপ্রসূ না হলে  তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ। ঘটনার পরপরই পালিয়ে গেছে ছোট ভাই দেলোয়ার ও তার পরিবারের সদস্যরা। 

এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। মিঠাপুকুর থানার অসি তদন্ত হাবিবর রহমান জানান-এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।