কালীগঞ্জে মাদ্রাসার ছাত্র নিখোঁজ,থানায় ডায়েরী

ঝিনাইদহ প্রতিনিধি
প্রকাশিত: ০৭:২৯ পিএম, মঙ্গলবার, ৩ ডিসেম্বর ২০১৯ | ২০৪

ওয়াজ মাহফিল শুনতে গিয়ে আর বাড়িতে ফিরে আসেনী আলআমিন (১৩) নামের এক মাদ্রাসা পড়ুয়া ছাত্র। শনিবার রাতে বাড়ীর পার্শ্বে আড়পাড়া আলহাজ্ব আমজাদ আলী মাদ্রাসায় ওয়াজ শুনতে গিয়ে সে নিখোঁজ হয়।

তবে সে নিখোঁজ না অপহরন হয়েছে এ নিয়ে পরিবারটির মাঝে আতংক বিরাজ করছে। কালীগঞ্জ শহরের আড়পাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র আলআমিন ওই গ্রামের সাওতাল হেরা ক্যাডেট হাফেজুল কোরআন মাদ্রাসার হেফজ শ্রেনীর ছাত্র।

নিখোঁজের ঘটনায় তার পরিবার থানায় একটি সাধারন ডায়েরী করেছে।

নিখোঁজ আলআমিনের পিতা আব্দুর রাজ্জাক জানায়, শনিবার রাত ৮ টার দিকে বাড়ির পার্শ্বে এক মাদ্রাসায় ওয়াজ শুনতে বাড়ি থেকে বের হয়। এরপর রাত ১০ টার দিকে মাহফিল শেষ হলেও তার পুত্র বাড়িতে ফিরে আসেনী। পরিবারের লোকজন তার সহপাঠি ও আত্বীয় স্বজনদের বাড়ীতে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পানটি।

এদিকে গভীর রাত পর্ষন্ত আলআমিন বাড়ীতে ফিরে না আসায় সে নিখোঁজ না অপহরন হয়েছে এ নিয়ে তার পরিবারে শংকা ও কান্নাকাটির রোল পড়ে যায়। এ ঘটনায় ওই রাতেই পরিবারের পক্ষ থেকে কালীগঞ্জ থানাতে একটি সাধারন ডায়েরি করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচাজ মাহফুজুর রহমান জানান, মাদ্রাসা ছাত্র নিখোঁজের বিষয়ে থানাতে একটি ডায়েরী হয়েছে। পুলিশ তাকে উদ্ধারের জন্য জোর চেষ্টা চালাচ্ছে।