ঝিনাইদহের সাধুহাটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন

রফিউদ্দীন সভাপতি সাধারন সম্পাদক খলিল

ঝিনাইদহ সংবাদদাতা
প্রকাশিত: ০১:০২ পিএম, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ২৫৯

ঝিনাইদহ সদর উপজেলার ১নং সাধুহাটী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল ঝিনাইদহ সদর উপজেলার অস্থায়ি কার্যালয়ে এই সম্মেলন করা হয়।

সম্মেলনে রফি উদ্দীনকে সভাপতি ও খলিলুর রহমানকে সাধারন সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ৩বছরের জন্য পুনাঙ্গ ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ্ মোহাম্মদ ওয়াজেদ আলীর সভাপতিত্বে এই সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি সাবেক এমপি শফিকুল ইসলাম অপু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, ফুরসন্ধি ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আঃ মালেক, সদর থানা যুবলীগের আহবায়ক নুর-এ আলম বিপ্লব, পৌর যুবলীগের আহবায়ক পাভেল, থানা ছাত্রলীগের সভাপতি আবুজর ইবনে আব্বাস, সাধারন সম্পাদক মনোয়ার হোসেন প্রমুখ।

সম্মেলন পরিচালনা করেন ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জে এম রশীদুল আলম রশিদ। উল্লেখ্য যে, সাধুহাটী ইউনিয়নে পূর্ব নির্ধারিত স্থানে প্রশাসনের ১৪৪ ধারা জারি থাকায় ঝিনাইদহ সদর উপজেলা আওয়ামী লীগের অস্থায়ি কার্যালয়ে এই সম্মেলন সম্পন্ন করা হয়েছে।