৬ অক্টোবর মুক্তি পাচ্ছে ঢাকা অ্যাটাক

বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ পিএম, রোববার, ৬ আগস্ট ২০১৭ | ৩১৫

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে আগামী ৬ অক্টোবর। ছবিটিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এই তথ্য নিশ্চিত করেছেন ছবির কাহিনিকার ও সার্বিক তত্ত্বাবধানে থাকা ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমা পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি.। সিনেমাটিতে মাহি-শুভ ছাড়াও অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

সানী সানোয়ার বলেন, এই ছবিটির মুক্তি উপলক্ষে গতকাল শনিবার (৫ আগস্ট) থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হলো ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রমোশনাল ক্যাম্পেইন। এই ক্যাম্পেইন একযোগে চলবে বাংলাদেশ, মধ্যপ্রাচ্য, কানাডা, যুক্তরাষ্ট্র, ইউরোপ, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরও বেশ কয়েকটি দেশে।

গণসংযোগ, ডিজিটাল মিডিয়া, রেডিও-টিভি, পোস্টার, ব্যানার-বিলবোর্ড-কাটআউট-লিফলেটসহ নানা আয়োজন অন্তর্ভূক্ত থাকছে এই প্রচার-প্রচারণা। আজ সিনেমাটির প্রথম পোস্টার ডিজিটাল মাধ্যমে প্রকাশ করা হচ্ছে। অচিরেই প্রকাশ পাবে প্রিন্ট ভার্সনেও। ক্রমান্বয়ে মুক্তি দেয়া হবে সিনেমার টিজার, ট্রেলার এবং সবগুলো গান।

এ ছাড়াও সিনেমাটির প্রধান দু’জন অভিনেতা-অভিনেত্রী আরিফিন শুভ ও মাহিয়া মাহি, পরিচালক দীপংকর দীপন ‘ইন্টান্যাশনাল প্রমোশনাল ট্যুর’-এ দুবাই, কানাডা, যুক্তরাষ্ট্র, ইউরোপ, মালয়েশিয়া, অষ্ট্রেলিয়াসহ অন্যান্য দেশ সফর শুরু করবেন অক্টোবরের মাঝামাঝি থেকে। তারা সেখানে প্রবাসী বাংলাদেশীদের মাঝে সিনেমাটির নানা দিক তুলে ধরে প্রচার-প্রচারণা চালাবেন। ইতোমধ্যে এইসব দেশের বেশ কিছু সিনেপ্লেক্সে সিনেমাটি মুক্তির বিষয় নিশ্চিত হয়েছে।

‘ঢাকা অ্যাটাক’ বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হিসেবে সকল শ্রেণীর দর্শকের মন জয় করবে বলে বিশ্বাস ছবিটির কলাকুশলীদের। দেশীয় চলচ্চিত্রে আধুনকিতার ছোঁয়া, শতভাগ মৌলিক গল্প, সর্বোচ্চ সংখ্যক তারকা অভিনেতা-অভিনেত্রীদের উপস্থিতি, অসম্ভব সুন্দর কিছু গান, বিশাল আয়োজনসহ আরও নানা বিষয় যুক্ত করার মধ্যদিয়ে সিনেমাটি দর্শকদের উপভোগ্য করার সর্বাত্মক প্রচেষ্টা নেয়া হয়েছে।