মাভাবিপ্রবিতে গাজীপুর স্টুডেন্ট'স এসোশিয়েশনের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা

মাভাবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত: ০৭:১৬ এএম, বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ৫৯৮

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গাজীপুরের শিক্ষার্থীদের গাজীপুর স্টুডেন্ট'স এসোসিয়েশনের নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সম্মেলন কক্ষে এ নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

নবীন শিক্ষার্থীদের বরণ, ২০১৩-১৪ সেশনের বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি ফার্মেসী বিভাগের প্রভাষক মোঃ মনির হোসেনের কমনওয়েলথ স্কলারশিপ পেয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশ গমন উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়।

এ সময় আইসিটি ডিপার্টমেন্টের চতুর্থ বর্ষের গাজীপুরের শিক্ষার্থী তানজীম হাসান সংগঠনের জন্য তৈরি করা ওয়েভ সাইট আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করেন।

অনুষ্ঠানে উপদেষ্টা হিসেবে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ইকবাল মাহমুদ, পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান মোঃ দেলোয়ার জাহান মলয়, বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের সহকারী অধ্যাপক সুব্রত বণিক, জনসংযোগ এবং প্রেস প্রকাশনা দপ্তরের উপ-পরিচালক (জনসংযোগ) মোঃ সামছুল আলম উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনের সহ-সভাপতি আসিফ হাবীব, সাধারণ সম্পাদক মোবারক হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।