মির্জাপুরে চুরি হওয়া ট্রাকটি ২দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৬:০৩ এএম, বৃহস্পতিবার, ১ আগস্ট ২০১৯ | ২৫৬

ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকা থেকে চুরি হওয়া গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাকটি ২ দিনেও হদিস করতে পারেনি মির্জাপুর থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে বাইপাস এলাাকার মির্জাপুর ফিলিং স্টেশন থেকে ট্রাকটি চুরি হয়।

মির্জাপুর উপজেলা সদরের টুটাল গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী আব্দুর রহিম জানান, মঙ্গলবার সন্ধার পর ঢাকার টুটাল গ্যাসের অফিস থেকে ৩৬০ টি টুটাল গ্যাস সিলিন্ডার নিয়ে (ঢাকা মেট্রো- ড- ১২-০৫৪৩ ) ট্রাকটি মির্জাপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। আনুমানিক রাত ২টার দিকে চালক নুরুল ইসলাম গ্যাস ভর্তি ট্রাকটি মহাসড়কের ওই স্থানে রেখে খেতে যান। চালক নুরুল ইসলাম প্রায় এক ঘন্টা পর খেয়ে এসে ট্রাকটি ওই স্থানে না পেয়ে সিলিন্ডার গ্যাসের মালিক আব্দুল রহিমকে জানান।

গ্যাসের মালিক রহিম অনেক খোজাখুজি করেও চুরি হওয়া ট্রাকটির হদিস করতে না পেরে বুধবার রাতে মির্জাপুর থানায় একটি জিডি করেন। চুরি হওয়া গ্যাসের মুল্য ৮ লাখ টাকা বলে তিনি জানিয়েছেন। ট্রাকটির মালিক করটিয়ার আব্দুস সালাম বলে জানা গেছে।

এদিকে গত ২দিনেও ওই পুলিশ কোন হদিস করতে পারেনি বলে জানা গেছে। এব্যাপারে মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত ) মোশারফ হোসেন বলেন ট্রাক ও গ্যাস সিলিন্ডার গুলি উদ্ধারের জন্য পুলিশ আপ্রান চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন।