ভূঞাপুরে বন্যার্ত এক হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

মামুন সরকার ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৪:০১ এএম, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ | ১৯৯

টাঙ্গাইলের ভূঞাপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ ১ হাজার দুঃস্থ পরিবারের মধ্যে ত্রান বিতরণ করেছে “আলহাজ খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যান সংস্থা”।

মঙ্গলবার পৌর এলাকার বামনহাটা,কুতুবপুর,টেপিবাড়ি,গাবসারা ইউনিয়নের জয়পুর-পুংলী পাড়া, অর্জুনা ইউনিয়নের শুশুয়া ও বাসুদেব কোল এলাকায় এ ত্রান বিতরণ করা হয়।

ত্রান সামগ্রীর মধ্যে ছিল পরিবার প্রতি ৩ কেজি চাল,১ কেজি ডাল,১ কেজি লবন, ১ কেজি গোল আলু, ১ কেজি চিরা, ১ কেজি গুড় ও আধা লিটার সয়াবিন তেল। এসময় উপস্থিত ছিলেন সংস্থাটির সহ সভাপতি ও টাঙ্গাইল জেলা ট্রাক মালিক সমিতি ভূঞাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক খন্দকার সুরুজ আলম,সম্পাদক মো. জিল্লুর রহমান,যুগ্ম সম্পাদক খন্দকার হাবিবুর রহমান সেলিম,শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ মো.বজলুর রশীদ খান,পৌর কাউন্সিলর জাহিদ হাসান,শিশু সংগঠক আশরাফ আলী তালুকদার প্রমুখ।

আলহাজ খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেন,সামাজিক দায়বদ্ধতা থেকে আলহাজ খন্দকার হায়দার আলী স্মৃতি কল্যান সংস্থার পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। সমাজের অবস্থা সম্পন্ন সকলেরই এক্ষেত্রে সকলেরই এগিয়ে আসা উচিত।