টাঙ্গাইলে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০১:২৭ এএম, সোমবার, ২২ জুলাই ২০১৯ | ৫৮০

সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভাও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে টাঙ্গাইল শহরের পরে পৌরউদ্যান থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পুনরায় স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে এসে শেষ হয়।

এ র্যালী ও সমাবেশের শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি, উপজেলা চেয়ারম্যান শাজাহান আনসারী, সাংগঠনিক সম্পাদক সুভাস চন্দ্র সাহা, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র জামিলুর রহমান মিরন, দপ্তর সম্পাদক রফিকূল ইসলাম রফিক, শহর আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক আলমগীর ও সাধারণ সম্পাদক এম এ রৌফ,টাঙ্গাইল সদর উপজেলা  আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান,সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা,জেলা বাস-কোচ মিনিবাস মালিক সমিতি মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ।

এ সময় সদর থানা আওয়ামী লীগ, শহর আওয়ামীলীগ, কৃষকলীগ, মহিলালীগ, তাতিলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান স্মৃতি সংগ্রাম ও অর্জনে গৌরবময় পথচলার টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের এক মাস ব্যাপী ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্ত ঘোষনা করেন।