খালেদা জিয়া ও টুকু’র মুক্তির দাবিতে টাঙ্গাইলে যুবদলের বিক্ষোভ পুলিশি বাধাঁয় পন্ড

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ১১:৫৭ পিএম, বুধবার, ৩ এপ্রিল ২০১৯ | ২৩১

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সুলতান সালাউদ্দিন টুকু’র নিঃশর্ত মুক্তির দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিলের আয়োজন করে জেলা যুবদল।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় যুবদল নেতৃবৃন্দ শহরের ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করে সড়ক প্রদক্ষিণ করতে চাইলে তাতে বাধা প্রদান করে পুলিশ। পরে পুলিশি বাধার মুখে সেখানেই পথসভা করে যুবদল নেতৃবৃন্দ।

এসময় বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মনিরুজ্জামান জুয়েল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। পথসভায় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ শাতীল, জাহিদ হোসেন মালা, খালেদ সাইফুদ্দিন জুয়েল সদর থানা আহবায়ক কবিরুজ্জামান কবির, সিনিয়র যুগ্ম-আহবায়ক খালেদ সাইফুদ্দিন জুয়েলসহ যুবদলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় নের্তৃবৃন্দ হুশিয়ার করে বলেন, বর্তমান অবৈধ সরকার দেশে একনায়কতন্ত্র বাকশাল কায়েম করতে চাচ্ছে। অবিলম্বে খালেদা জিয়া ও সুলতান সালাউদ্দিন টুকুকে মুক্তি দিতে হবে অন্যথায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে যুবদলের নেতাকর্মীরা রাজপথে থেকে দাবি আদায়ে বাধ্য করবে বলেও জানান তারা।