মির্জাপুরে মশক নিধনে এগিয়ে এল ছাত্রলীগ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ১১:২৬ পিএম, শনিবার, ১০ আগস্ট ২০১৯ | ৩২৫

টাঙ্গাইলের মির্জাপুরে মশক নিধনে এগিয়ে এল ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত মির্জাপুরে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে শনিবার ও রোববার পৌর এলাকায় এই মশক নিধন অভিযান শুরু করেছেন।

সারাদেশে ডেঙ্গুর প্রাদুর্ভাব ব্যাকভাবে বৃদ্দি পাওয়ায় সরকারের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন এবং ব্যক্তি উদ্যেগে মশক নিধন অভিযানে এগিয়ে আসতে শুরু করে। মির্জাপুরেও এই অভিযান শুরু হয়েছে।

শনিবার সকাল থেকে রোববার পর্যন্ত বাংলাদেশ ছাত্রীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক তাহরীম হোসেন সীমান্ত উপজেলা, পৌর এবং কলেজ ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে মশক নিধন অভিযান করেন। সীমান্ত নিজে কাধে ফকার মেশিন নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর এলাকার বিভিন্ন রাস্তা বাসা বাড়িতে মশার ঔষধ ছিটিয়ে দেন।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, সহসভাপতি শেখ রাসেল হোসেন রকি, পৌর ছাত্রলীগের সভাপতি আবু বক্কর সিকদার, সাধারণ সম্পাদক ওয়াকীল আহমেদ, কলেজ চাত্রলীগের সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক মারুফ হেসেন প্রমুখ