বিশ্বকাপে ফাইনালে বাংলাদেশের সাংসদরা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, শুক্রবার, ১২ জুলাই ২০১৯ | ১০১০

ইংল্যান্ডে অনুষ্ঠিত আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে স্বাগতিককে হারিয়েছে গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে ফাইনালে বাংলাদেশের সংসদ সদস্যরা। ৩৮ রানের ব্যবধানে বাংলাদেশের এমপিদের কাছে হারে স্বাগতিকরা ।

আগেব্যাট করতে নেমে ২০ ওভারে ১৮৩ রান করে বাংলাদেশ। ১৮৪ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৪৪ রানেই অলআউট হয়ে যায় ইংল্যান্ড সংসদ সদস্যরা। । আর তাতেই আসরের ফাইনালে বাংলাদেশ। ফাইনালের প্রতিপক্ষ পাকিস্থান।

লন্ডনের কেন্ট ক্রিকেট গ্রাউন্ডে ম্যাচটি শুরু হয়।

আইসিসি বিশ্বকাপে ক্রিকেট খেলুড়ে আটটি দেশ আন্তঃসংসদীয় ক্রিকেট বিশ্বকাপে অংশ নিয়েছে। বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, আফগান্স্তিান, অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা ও স্বাগতিক ইংল্যান্ড এই টুর্নামেন্টে অংশ নেয়।

‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গে আছে পাকিস্তান, সাউথ আফ্রিকা ও নিউজিল্যান্ড। আর ‘এ’ গ্রুপে খেলবে ভারত, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও শ্রীলংকা।

নাঈমুর রহমান দুর্জয় (অধিনায়ক), জুনায়েদ আহমেদ পলক, নাহিম রাজ্জাক, আনোয়ারুল আবেদিন খান, মো. ছানোয়ার হোসেন, মো. আনোয়ারুল আজিম, নুরুন্নবি চৌধুরী, মজিবুর রহমান চৌধুরী নিক্সন, ফাহমি গোলন্দাজ বাবেল, জুয়েল অরেঞ্জ, মো. শফিউল ইসলাম শিমুল, মাশরাফী বিন মোর্ত্তজা, শেখ তন্ময়, মো. আয়েন উদ্দিন, শামিম পাটোয়ারি, আহসান আবদেলুর রহমান, ছোট মনির,নসরুল হামিদ বিপু, মোহাম্মদ শাহরিয়ার আলম, মো. জাহিদ হাসান রাসেল, নাজমুল হাসান, মহিবুল হাসান চৌধুরী, বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন, শামীম হায়দার পাটোয়ারি, আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।