আগামী নির্বাচনে মানুষ আগুন সন্ত্রাস নয় উন্নয়নের পক্ষেই ভোট দিবে- কৃষিমন্ত্রী

ধনবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: ০৩:১১ পিএম, রোববার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৫২

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার আমলে দেশের দৃশ্যমান অনেক উন্নয়ন হয়েছে। মানুষ শেখ হাসিনার এসব উন্নয়ন দেখেছে। কাজেই আগামী জাতীয় নির্বাচনে আগুন সন্ত্রাস নয় উন্নয়নের পক্ষে উন্নয়নের প্রতীক নৌকাতেই ভোট দিবে। মানুষ বিএনপি জামায়াতের  আগুন সন্ত্রাসের কথা এখনো ভুলে নাই। তাদের জ্বালাও পোড়াও সন্ত্রাস, চাঁদাবাজ এবং আগুন সন্ত্রাসের কথা মনে করে এদেশের বেশীর ভাগ মানুষ নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে এবং উন্নয়নের ধারা অব্যহত রাখবে ইনশাল্লাহ্।

মন্ত্রী ( ১৭সেপ্টেম্বর ) রবিবার দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু মডেল গ্রামের সুবিধাভোগী সদস্যদের মাঝে ঋণের চেক বিতরণ ও মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী ড. রাজ্জাক আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন সমবায়ের মাধ্যমে কৃষকদের প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে গড়ে তোলে এ দেশটাকে  উন্নত করতে। তারই ধারাবাহিকতায় তার কন্যা শেখ হাসিনা সমবায়, কৃষি ও কৃষকদের সর্বাধিক গুরুত্ব দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

তিনি বলেন, আওয়ামী লীগ কখনো অস্ত্রবাজি করে ক্ষমতায় আসে নাই এবং অস্ত্রবাজি করে ক্ষমতায় আসতেও চায় না। আমরা অস্ত্রবাজি ও আগুন সন্ত্রাসে বিশ্বাস করি না। আমাদের শক্তি এদেশের জনগন। তিনি আরোও বলেন, আমাদের লক্ষ্য রাখতে হবে, জাতির জনকের আদর্শে দীর্ঘ নয় মাস যুদ্ধ করা স্বাধীন বাংলাদেশ যেন দুর্বৃত্ত, অর্থপ্রচারকারী, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িক অপশক্তির হাতে কোন ভাবেই না যেতে পারে।

ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসলাম হোসাইনের সভাপতিত্বে  ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনছার আলীর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন, সমবায় অধিদপ্তরের  নিবন্ধক ও মহাপরিচালক শফিকুর রেজা বিশ্বাস, ঢাকা বিভাগীয় যুগ্ম নিবন্ধক শেখ কামাল হোসেন, সাবেক অতিরিক্ত নিবন্ধক ও বঙ্গবন্ধু মডেল গ্রামের সভাপতি মো: আসাদুজ্জামান দুলাল, বঙ্গবন্ধু মডেল গ্রাম পাইলট প্রকল্পের প্রকল্প পরিচালক  মো: হেলাল উদ্দিন, ধনবাড়ী পৌর মেয়র মুহাম্মদ মনিরুজ্জামান বকল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মীর ফারুক আহমাদ ফরিদ, সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শামছুল হুদা, মহিলা ভাইস চেয়ারম্যান জেব-উন্নাহার, ইউপি চেয়ারম্যান আবু কায়সার, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হযরত আলী ও মুশুদ্দি আফাজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম প্রমূখ।