টাঙ্গাইলে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হাসান আলীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
প্রকাশিত: ০১:০০ এএম, রোববার, ১৪ জুলাই ২০১৯ | ৫৩১

টাঙ্গাইলে জেলা এডভোকেট বার সমিতির সিনিয়র আইনজীবি ও বীর মুক্তিযোদ্ধা এবং কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় নেতা মিঞা মো. হাসান আলী রেজার জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন করা হয়েছে।

রোববার (১৪ জুলাই) সকাল ১০ টায় জেলা সদর কোর্ট জামে মসজিদ প্রাঙ্গনে হাসান আলী রেজার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কৃষক শ্রমিক জনতালীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী (বীরউত্তম), টাঙ্গাইলের পিপি এস আকবর খান, টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতির সভাপতি রফিকুল ইসলাম আলো, সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম শিশির, সাবেক সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী, শামস্ উদ্দিন ও আওয়ামী আইনজীবি পরিষদের সাধারণ সম্পাদক এ কে এম নাছিমুল আক্তার নাছিম, আইনজীবি সহকারী সমিতির সাধারণ সম্পাদক আরিফ হোসাইন প্রমুখ।

বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেন, বীর মুক্তিযোদ্ধা হাসান আলী রেজা সারা জীবন দেশ ও মানুষের কল্যাণে কাজ করেছেন। একজন বীর মুক্তিযোদ্ধার এমন অনাকাঙ্খিত মৃত্যু মেনে নেয়ার মত নয়। আমি মনে করি এ মরদেহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী উদ্ধার করতে পারেনি আল্লাহ্’র ইচ্ছায় এ লাশ নদীতে ভেসে উঠেছে। আমি কিছু বলছিনা বিধায় আইন-শৃঙ্খলা বাহিনী শান্তিতে আছে এবং সকলের নিকট বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এরপর তার নিজ বাড়ী ঘাটাইল উপজেলার বাইচাল গ্রামে দুপুর ২ টায় দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।